ফেনী সংবাদ
   দুপুর ১২:৫৬;    বৃহস্পতিবার,    ২৪শে আগস্ট, ২০১৭ ইং;   ৯ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

সিলোনীয়া হাই স্কুলের উদ্যোগে সন্ত্রাস ও জঙ্গী বিরোধী মানববন্ধন

৫৬৬    0

পরশুরামে ৩ নারীসহ ৬ জনকে পিটিয়ে আহত করেছে বিজিবি সদস্যরা। সোমবার দুপুরে উপজেলার দক্ষিন কেতরাঙ্গা সমিতি ঘর সংলগ্ন স্থানে এ ঘটনা ঘটে। আহতদের স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার দুপুরে উপজেলার দক্ষিন কেতরাঙ্গা ক্যাম্পের সুবেদার মোঃ রফিকের নেতৃত্বে ৪ জন বিজিবি সদস্য টহলে বের হন। তারা দক্ষিন কেতরাঙ্গা সমিতি ঘরের সামনে জয়নাল নামের এক ব্যাক্তিকে জিজ্ঞাসাবাদ করছিলেন। এসময় স্থানীয় শাহ আলম (২৪) নামের এক ব্যাক্তি দোকানের ছাদ থেকে তার ভাইয়ের সাথে মোবাইলে কথা বলছিলেন। পরে বিজিবি সদস্যরা তাদের কর্মকান্ড ভিডিও করছেন- এমন সন্দেহে শাহ আলমের বাড়িতে গিয়ে তাকে বেধড়ক পিটিয়ে আহত করেন।

এসময় শাহ আলমের বাবা আবদুল বারিক মিস্ত্রী (৮০), মা সবুরা খাতুন(৭০), ভাবী রেজিয়া খাতুন (২৭), স্থানীয় দোকানী মিজান(৩২) ও তার মা সফুরা খাতুন (৬০) তাকে বাঁচাতে এগিয়ে এলে তাদেরকেও পিটিয়ে আহত করেন বিজিবি সদস্যরা। আহত আবদুল বারিক মিস্ত্রী বলেন, বাড়িতে গিয়ে কোন কারন ছাড়া আমাদেরকে গরু ছাগলের মতো পিটিয়েছেন সুবেদার রফিক ও তার সাথের লোকজন। আমরা এর বিচার চাই।

এ ব্যাপারে সুবেদার রফিকের সাথে যোগাযোগ করা হলে তিনি এবিষয়ে কোন মন্তব্য না করে এড়িয়ে যান। ফেনীস্থ বিজিবি’র ৪ ব্যাটালিয়ন অধিনায়ক লে.কর্নেল শামীম ইফতেখার জানান, বিষয়টি তিনি শুনেছেন। এ ব্যাপারে তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে ।

Leave A Reply