রোটার‌্যাক্ট’র এডিআরআর হলেন শরীফুল ইসলাম অপু

৩৯৩    0

apu-661x350

আন্তর্জাতিক সেচ্ছাসেবী সংগঠন রোটারী ইন্টারন্যাশনাল’র সহযোগি সংগঠন রোটার‌্যাক্ট জেলা সংগঠন ৩২৮২-এর এডিশনাল ডিস্ট্রিক্ট রোটার‌্যাক্ট রিপ্রেজেন্টেটিভ (এডিআরআর) মনোনিত হয়েছেন।

বুধবার ডিস্ট্রিক্ট রোটার‌্যাক্ট রিপ্রেজেন্টেটিভ (ডিআরআর) রোটারেক্ট শাহ জুনেদ আলী আনুষ্ঠানিকভাবে এই ঘোষণা দেন।

উল্লেখ্য, ধারাবাহিকভাবে বিভিন্ন দায়িত্ব্য পালনের মাধ্যমে এই গুরুত্বপূর্ণ পদে মনোনিত হন তিনি। এর আগে ২০১০-১১ বর্ষে রোটার‌্যাক্ট ক্লাব অব ফেনী সেন্ট্রালের সভাপতি, ২০১১-১২ তে জোনাল সেক্রেটারী, ২০১২-১৩ তে এডিশনাল ডিস্ট্রিক্ট কো-অর্ডিনেটর, ২০১৩-১৪ তে ডিস্ট্রিক্ট কো-অর্ডিনেটর, ২০১৪-১৫ তে চীফ এইড টু ডিআরআর এবং সর্বশেষ ২০১৫-১৬ রোটাবর্ষে ডিস্ট্রিক্ট সেক্রেটারীর মত মুখ্য দায়িত্ব্য পালন করেন রোঃ শরীফুল ইসলাম অপু।

এই পদ অর্জন করায় তাকে অভিনন্দন জানিয়েছেন রোটারী ক্লাব অব ফেনী সেন্ট্রাল এর বর্তমান সভাপতি এহসানুল হক ও রোটার‌্যাক্ট ক্লাব অব ফেনী সেন্ট্রাল এর সভাপতি খন্দকার তৌহিদুল ইসলাম রানা সহ অন্যান্য রোটারী ও রোটার‌্যাক্ট ক্লাব সমূহের নেতৃবৃন্দ। আগামী ৫ আগষ্ট নরশিংদীতে রোটার‌্যাক্ট জেলা সংগঠন ৩২৮২, বাংলাদেশ এর পূর্নাংগ পরিষদের ট্রেনিং ও অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হতে যাচ্ছে। নিজের দায়িত্ব্যভার সঠিক ভাবে পালন করার জন্যে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছেন সদ্য নির্বাচিত এডিআরআর রোটারেক্ট পিপি শরীফুল ইসলাম অপু।

Leave A Reply