ফেনীতে স্কুল-কলেজ ফাঁকি দিয়ে তৃপ্তি এগ্রো পার্কে বেহায়াপনায় মেতে উঠছে শিক্ষার্থীরা

৩১,৯৩২    0

tripti agro park

মেহেরাব হোসেন মেহেদী: ফেনীর রানীর হাটের তৃপ্তি এগ্রো পার্কে স্কুল-কলেজ ফাঁকি দিয়ে আসা শিক্ষার্থীদের সংখ্যা বেড়ে গেছে। বাসা থেকে স্কুল কলেজের কথা বলে বের হলেও ছাত্র-ছাত্রীরা প্রেমিক/প্রেমিকা নিয়ে আড্ডায় মেতে উঠছেন তৃপ্তি এগ্রো পার্কে।

শুধু তাই নয়, নিবিড় সবুজের সমারোহতে প্রেমের নামে স্কুল-কলেজের অপ্রাপ্ত বয়স্ক শিক্ষার্থীরা মেতে উঠছে বেহায়াপনায়। এদের থেকেও বেশি বেহায়াপনায় মগ্ন হচ্ছে যুবক-যুবতীরা। তৃপ্তি এগ্রো পার্কে অনৈতিক কর্মকান্ড যেন অঘোষিত নিয়মে পরিনত হয়েছে।

এই তৃপ্তি এগ্রো পার্কের গাছের ঝোপে ঝাড়ে নিজেদের আড়াল করে যুবক-যুবতী এবং স্কুল-কলেজের অপ্রাপ্ত বয়ষ্ক শিক্ষার্থীরা মেতে উঠছে অনৈতিক সম্পর্কে। যে কারনে পার্কগুলো দিনে দিনে অসুস্থ পরিবেশে পরিনত হচ্ছে।

একটি সুস্থ সাভাবিক মানুষ এসব পার্কে ঘুরতে যেতে চাইছে না। পরিবার পরিজন নিয়ে এসব স্থানে ঘুরতে গেলেই তাদের চোখে পড়ছে অপ্রাপ্ত বয়স্ক শিক্ষার্থী কিংবা যুবক-যুবতীর প্রেমের নামে অনৈতিক সম্পর্কের আপত্তিকর চিত্র। যা দেখে লজ্জিত হওয়া ছাড়া আর কোন উপায় থাকছে না তাদের।

তৃপ্তি এগ্রো পার্কের কাউন্টারম্যান জানান, পার্ক মালিক তিতু সহ এখানের সকলেই স্থানীয় এমপি, মেয়র, সাংবাদিকদের সাথে উঠা বসা করেন। ফেনীর বেশ কয়েকজন সাংবাদিক ওনার বন্ধু। তাই এ পার্কে কি হয় না হয় এসব বিষয়ে আপনারা (সাংবাদিকরা) লেখালেখি করলেও কোন লাভ হবে না।

সুত্র:ফেনী রিপোর্ট

Leave A Reply