ফেনী সংবাদ
   দুপুর ১২:৫২;    বৃহস্পতিবার,    ২৪শে আগস্ট, ২০১৭ ইং;   ৯ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

প্রথম বছরেই ১শ ১ আইটেম নিয়ে স্টার লাইন সুইটস’র ইফতার

৩৯২    0

starline iftar
প্রথমবারের মত স্টার লাইন সুইটস ফেনীতে রোজাদারদের রসনাবিলাসে বাজারে নিয়ে এসেছে বাহারী স্বাদে ও বৈচিত্রে ভরপুর ইফতারী সামগ্রী। শহরের স্টার লাইন সুইটস’র সব কটি শো-রুমে পাওয়া যাচ্ছে এ সকল মজাদার স্বাদের ও স্বাস্থ্যকর পণ্যসামগ্রী। ইতোমধ্যে সেসব ইফতারী সামগ্রী ক্রেতাদের মনযোগ আকর্ষন করেছে। নিজেদের পছন্দ অনুযায়ী ইফতারী কিনতে ক্রেতারা ভীড় জমাচ্ছেন শো-রুমগুলোতে।

স্টার লাইন গ্র“পের পরিচালক (বিপনন) মাঈন উদ্দিন জানান, পবিত্র মাহে রমজানে ইফতারীতে বৈচিত্র্য আনতে স্টার লাইন সুইটস নিয়ে এসেছে ১০১টি বাহারী সুস্বাদু ইফাতারীর সমাহার। তার মধ্যে উল্লেখযোগ্য হল ইরানী কাবাব, জালি কাবাব, শামী কাবাব, প্রণ সাসলিক, প্রণ ফ্রাই, চিকেন টোস্ট, তন্দুরী চিকেন, ফিস টিক্কা, চিকেন হালিম, স্পেশাল মাটন হালিম, গাজরের ফিরনী, পায়েস, চালের পায়েশ, দধি হালুয়া, গাজর হালুয়া, পুডিং, বিভিন্ন রকমের লাড্ডু, ইরানী পেষ্ট্রি, ক্ষীরমোহন, ছানা বালুসা, ইরানী চমচম। এছাড়াও নিয়মিত পণ্য সামগ্রীর মধ্যে রয়েছে বেগুনী, মরিচ্যা, পিয়াজু, শাকবড়া, কাঁচা চনা, এগ ডেভিল, আলুর চপ, বিভিন্ন রকমের জিলাপী, কলাই আমৃত্তি, সিনমাই, দই বড়া ও আরো বিভিন্ন রকমারী পণ্য সামগ্রী। দাম ভেদে ১০-৩০০ টাকার মধ্যে পাওয়া যাবে এসব ইফতারী সামগ্রী।

শহরের পাঠানবাড়ি এলাকার বাসিন্দা কাজী আবতাবুর রহমান কুমার জানান, তার বড় মেয়ে রোজা রেখেছে। পরপর দুদিন তার পছন্দ অনুযায়ী ইফতারী কিনতে এসেছেন তিনি এখানে। স্টার লাইন সুইটসের তন্দুরী চিকেন তার পছন্দের। আর অন্যান্য আইটেমগুলোও বাইরের অন্যান্য স্থানের তুলনায় স্বাস্থ্যসম্মত ও বাহারি স্বাদের হওয়ায় ইফতারীতে তা বেশ উপভোগ্য বলে জানান তিনি। দাম একটু বেশি হলেও মেয়ের আগ্রহে তিনি কিনলেন চিকেন তন্দুরী।

Leave A Reply