ফেনী সংবাদ
   বিকাল ৩:৩২;    সোমবার,    ১৯শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং;   ৭ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ

দাগনভূঞায় প্রেমের টানে পিয়নের সাথে স্কুল ছাত্রীর পলায়ন

৪৬৭    0

দাগনভূঞার পূর্ব চন্দ্রপুর ইউনিয়নের হাসান গণিপুর বাংলাদেশ অরফেন্স সেন্টার দশম শ্রেনীর এক ছাত্রী প্রেমের টানে একই প্রতিষ্ঠানের পিয়নের সাথে পালিয়ে যাওয়ার ঘটনা ঘটেছে। গত বুধবার সকালে ছাত্রীটি পরীক্ষা দেওয়ার কথা বলে বাড়িতে থেকে বের হয়ে একই প্রতিষ্ঠানের পিয়ন মোঃ সবুজের সাথে পালিয়ে যায়। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যকর সৃষ্টি হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, হাসান গণিপুরের আহছান উল্যার মেয়ে দশম শ্রেনীর ছাত্রী তামান্না আক্তারের সাথে বাংলাদেশ অরফেন্স সেন্টারের পিয়ন মোঃ সবুজের সাথে কিছু দিন যাবৎ প্রেমের সর্ম্পক গড়ে উঠেছিল। বিষয়টি প্রতিষ্ঠানের শিক্ষক ও এলাকাবাসী অনেকে অবগত ছিলেন। গত বুধবার সকালে ঐ ছাত্রীটি পরীক্ষায় দেওয়ার জন্য বাড়ি থেকে বের হয়ে তার সাথে পালিয়ে যায়। ছেলেটির বাড়ি চট্টগ্রামের ফটিকছড়ির ভুজপুর গ্রামে। বর্তমানে তারা ওই এলাকায় রয়েছে বলে জানা যায়। এদিকে এই ঘটনার ৪ দিন অতিবাহিত হলেও এ ব্যাপারে প্রতিষ্ঠান কিংবা ছাত্রীটির পরিবারের পক্ষ থেকে থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি।
এ ব্যাপারে জানতে চাইলে উক্ত প্রতিষ্ঠানের সেক্রেটারী হাফেজ শহিদ উল্যাহ জানান, প্রেমের টানে পালিয়ে যাওয়ার বিষয়টি সত্য আর মেয়েটি তাঁর আপন ভাতিজী। নিজেদের ও প্রতিষ্ঠানের আত্মসম্মানের কথা বিবেচনা করে থানায় কোন অভিযোগ দেওয়া হয় নাই। প্রতিষ্ঠানের পক্ষ থেকে ঐ পিয়নের বিরুদ্ধে কি ব্যবস্থা নেওয়া হয়েছে জানতে চাইলে তিনি জানান, ছেলেটি ১ মাস ছুটিতে রয়েছে এবং প্রাতিষ্ঠানিক বিভিন্ন কারণে তাঁর বিরুদ্ধে এখনো কোন ব্যবস্থা নেওয়া হয়নি।

এদিকে স্থানীয় একাধিক ব্যাক্তি জানান, হাফেজ শহিদ উল্যার সাথে ঐ প্রতিষ্ঠানের পিয়নের খুবই সু-সর্ম্পক ছিল এবং ওই ছেলেটিকে চাকুরীও তিনি দিয়েছিলেন। তাঁর যোগসাজেশে ও সহযোগিতায় তাঁরা পালিয়েছে বলেও জানায়।

Leave A Reply