ছিনতাইকৃত সিএনজি চৌদ্দগ্রাম থেকে উদ্ধার

৩৯৬    0

cng

ছাগলনাইয়া উপজেলার পশ্চিম শিলুয়া থেকে ছিনতাইকৃত সিএনজি অটোরিক্সা গত শুক্রবার ভোর ৪টায় চৌদ্দগ্রাম উপজেলার বাতিসা ইউনিয়নের পাথরডা বাজারের পাশ থেকে উদ্ধার করে। এসময় ৩ জন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ।
পুলিশ জানায়, গত মঙ্গলবার রাত সাড়ে ৯টায় ফেনী শহর থেকে যাত্রীবেশী ২জন ছিনতাইকারী উত্তর সতর গ্রামের সুলতান আহাম্মদের পুত্র সাজু ইসলামের সিএনজি অটোরিক্সাটি ভাড়া করে পাঠাননগর ইউনিয়নের পশ্চিম শিলুয়া গ্রামের মাজার গেইটে নিয়ে যায়। সেখানে অপেক্ষমান আরো ২জন সহযোগীসহ ৪জন ছিনতাইকারী চালক সাজু ইসলামকে হাত বেঁধে মারধর করে এবং গলায় ছুরিকাঘাত করে সিএনজি অটোরিক্সাটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এ ব্যাপারে ছাগলনাইয়া থানায় মামলা দায়ের করলে এস.আই পায়েল হোসেনের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে সিএনজি অটোরিক্সা ছিনতাই চক্রের অন্যতম সদস্য ছাগলনাইয়া উপজেলার পশ্চিম শিলুয়া গ্রামের আহছান আলী হাজী বাড়ির সামছুল হকের ছেলে ওমর ফারুক (৩৫), একই গ্রামের নুরুল আমিনের ছেলে কামরুল (২০) ও ফেনী সদর উপজেলার ধলিয়া ইউনিয়নের বেদরাবাদ শিলুয়ার একরামুল হকের ছেলে মজিবুল হক অনিক (২১) কে গ্রেফতার করে। তাদের স্বীকারোক্তি অনুযায়ী চৌদ্দগ্রাম উপজেলার বাতিসা ইউনিয়নের পাথথরডা বাজারের পাশ থেকে ছিনতাইকৃত সিএনজি অটোরিক্সাটি উদ্ধার করে।


ছাগলনাইয়া থানার ওসি রাশেদ খাঁন চৌধুরী ছিনতাইকৃত সিএনজি অটোরিক্সা উদ্ধার এবং ৩জন ছিনতাইকারীকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান, শনিবার বিকালে তাদের আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরন করা হয়।

Leave A Reply