ফেনী সংবাদ
   বিকাল ৩:২৭;    সোমবার,    ১৯শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং;   ৭ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ

ছাগলনাইয়া পাইলট হাই স্কুলের শতবর্ষ- চলছে রেজিস্ট্রেশন

১,০২৫    0

ফেনী: ১৯১৫ সালের ১ নভেম্বর। কলকাতা বিশ্ববিদ্যায়লের অধীনে নবম শ্রেণির পাঠক্রম দিয়ে শুরু হয় ছাগলনাইয়া সরকারি উচ্চ বিদ্যালয়েরে পথচলা।

এরপর ১৯৭৭ সালে করা হয় পাইলট হাইস্কুল এবং সবশেষ ২০১৪ সালে মডেল পাইলট হাইস্কুল। চলতি বছরের নভেম্বরে স্কুলটি শতবর্ষ পার করবে।

শতাব্দী পূরণ উদযাপন উপলক্ষে জাকজমক পূর্ণ অনুষ্ঠানের আয়োজন করতে যাচ্ছে স্কুলটির সাবেক-বর্তমান ছাত্ররা।

২৫-২৬ ডিসিম্বর দু’দিন ব্যাপী এ আয়োজনে থাকছে বর্ণাঢ্য র‌্যালি, সাবেক ছাত্রদের স্মৃতিচারণ, সাবেক কৃতি ছাত্র সংবর্ধনা, বর্তমান কৃতি ছাত্র সংবর্ধনা, গুনী সংবর্ধনা, সাংস্কৃতিক অনুষ্ঠান।

এছাড়াও অনুষ্ঠানে আসা প্রত্যেকের জন্য রয়েছে ক্যাপ, টি-শার্ট, ক্রেস্টসহ আরো অনেক কিছু।

প্রায় দেড় কোটি টাকা ব্যায়ের এ আয়োজন সম্পন্ন করতে সাবেক ছাত্র শিল্পপতি নুরুন নেওয়ার সেলিমকে আহ্বায়ক ও ক্রীড়া ব্যক্তিত্ব আবছারুল হাই উজ্জলকে সদস্য সচিব করে একটি কমিটি গঠন করা হয়েছে।

বিশাল এ আয়োজনে উপভোগ করতে হয়ে সাবেক বর্তমান সব ছাত্রকে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশনের ফি- সাবেক ছাত্র ৫শ’ টাকা, আর বর্তমান ছাত্ররা ২০০ টাকায় করতে পারবেন। রেজিস্ট্রেশনের শেষ তারিখ ৩০ সেপ্টেম্বর। ফরম পাওয়ায় যাবে স্কুলের কার্যালয়ে।

এছাড়াও ঢাকা ও চট্টগ্রামে ফরম পেতে যোগাযোগ করতে হবে ঢাকা-মোতাহের হোসেন মাসুম, স্পোর্টস এডিটর দৈনিক ইত্তেফাক, মোবাইল-০১৭৪৯১০৬৬৮৮ এবং চট্টগ্রাম আবদুল্লাহ আল মাহমুদ আজাদ- ০১৭১১৭৪৯৮৬৯ ।

Leave A Reply