ফেনী সংবাদ
   বিকাল ৩:২৭;    সোমবার,    ১৯শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং;   ৭ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ

ছাগলনাইয়ার নিম্নাঞ্চল প্লাবিত

৯০৫    0

ফেনী: গত কয়েক দিনের টানা বৃষ্টি ও পাহাড়ি ঢলে ফেনীর ছাগলনাইয়া উপজেলার একটি পৌরসভা ও পাঁচটি ইউনিয়নের বেশিরভাগ নিঁচু এলাকা তলিয়ে গেছে।

পানিতে পৌর শহরের পুরাতন আদালত ভবন, উপজেলা ভূমি অফিস, কেন্দ্রীয় শহীদ মিনার, উপজেলা কমপ্লেক্স, ঢাকা-চট্টগ্রাম পুরাতন মহাসড়কের মটুয়া এলাকা, ছাগলনাইয়া-মুহুরীগঞ্জ সড়ক, রেজুমিয়া-পানুয়া ঘাট সড়ক, মহামায়া ইউনিয়নের এলনা পাথর, পশ্চিম দেবপুর,  মাটিয়া গোধা ও উত্তর সতর গ্রামসহ বিভিন্ন স্থাপনা ও এলাকা প্লাবিত হয়ে পড়েছে।

ছাগলনাইয়া পৌরসভার দক্ষিণ সতর, বাঁশপাড়া, মটুয়া ও উত্তর পানুয়া ওয়ার্ড, পাঠাননগর ইউনিয়নের গতিয়া সোনাপুর, গন্ধব্যপুর, হরিপুর, বাথানিয়া, পাঠানগড় ও শিলুয়া গ্রাম এবং রাধানগর ইউনিয়নের নাছির, নিজপানুয়া, কাশিপুর, লক্ষীপুর, বেতাগা, নিচিন্তা ও কুহুমা গ্রামের বেশিরভাগ এলাকা তলিয়ে গেছে।

এছাড়াও শুভপুর ইউনিয়নের উত্তর মন্দিয়া, দক্ষিণ মন্দিয়া, জয়পুর, কৈয়ারা, চম্পকনগর, সোনাপুর ও দক্ষিণ কুহুমা গ্রাম এবং ঘোপাল ইউনিয়নের লাঙ্গল মোড়া, দৌলতপুর, নিজকুঞ্জরা ও ঘোপাল গ্রামের অধিকাংশ এলাকা তলিয়ে গেছে।

ছাগলনাইয়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কাজী শহিদুল ইসলাম জানান, তার বাসার ভিতরে পানি প্রবেশ করে মালামাল নষ্ট হয়ে যাচ্ছে।

ছাগলনাইয়া পৌর মেয়র মো. আলমগীর বলেন, ড্রেনেজ ব্যবস্থার উন্নয়নের পাশাপাশি পৌরবাসীকে সচেতন করা গেলে জলাবদ্ধতা থেকে মানুষ মুক্তি পাবে।

Leave A Reply